প্রতিক্ষণ উৎসবের আনন্দ বার্তা

প্রথম প্রকাশঃ নভেম্বর ১৬, ২০১৫ সময়ঃ ৭:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৫ অপরাহ্ণ

proti 1প্রতিক্ষণ আয়োজিত আনন্দ আগমনী বার্তাটি, ডঙ্কা বাজিয়ে হাওয়ায় ভাসিয়ে বিজলীসম বিচ্ছুরণে হৃদয় থেকে হৃদয়ান্তরে আপন আলয়ে আপনা থেকেই পৌঁছে যায় সবার মনের মননে।

এ এমন নয় যে, শরতে শীতের লুকোচুরি প্রচ্ছন্ন আভা । বরং এ এমন, যা শীতের সকালের স্পষ্ট শিশিরের মতো মুগ্ধতায় বিভোর হওয়া।

আমাদের এই নিরেট আনন্দ আয়োজনে সানন্দে সামিল হয়েছিল ; জীবনের উত্তাল সাগরে সাহসী মাঝির মতো নির্ভীক নিভৃতচারী একঝাঁক দামাল-সামাল তরুণ-তরুণীরা।

 

প্রতিক্ষণ পরিবারের পক্ষ থেকে তাদের সবাইকে আগামীর আনন্দযাত্রায় আগাম বারতা পৌঁছে দিলাম :   আমরা ক’জন নবীন মাঝি হাল ধরেছি, শক্ত করে রে।   তীর হারা এই ঢেউয়ের সাগর পাড়ি দেবো রে।

প্রতিক্ষণ এর শুভ কামনা করেছেন যারা ; এবারে জানবো কী বলেছেন তারা:    

গন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক রাজিব মীর বলেন:    প্রতিক্ষণের এগিয়ে যাওয়ার মশাল যার হাতে, সে যেহেতু coment-1যোগ্য, পরিশ্রমী ও মেধাবী; সেcomentহেতু আমি আশা করতেই পারি, প্রতিক্ষণ সবাইকে ছাড়িয়ে অনেক দূর এগিয়ে যাবে।

আর এই প্রতিষ্ঠানের সহযাত্রীরা সবাই বয়সে নবীন; তাই তারা ক্ষীপ্র গতিতে এগিয়ে যেতে পারবে বলে আমার বিশ্বাস।

স্টেট ইউনিভাসিটির সাংবাদিকতা বিভাগের সিনিয়র লেকচারার আফরোজা সোমা তার অনুভুতি প্রকাশ করেন এভাবে, প্রতিক্ষণের এই উচ্ছল তরুণ দলটিকে দেখে আমার সত্যিই মনে হচ্ছে, তোমরা পারবে প্রতিক্ষণকে অনেক শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যেতে। প্রতিক্ষণের জন্য রইল অনেক অনেক শুভকামনা।

লার্ন বাংcoment-2লা’র মিডিয়া এন্ড কমিউনিকেশন ডিরেক্টর দিলারা লিনা বলেন, প্রতিক্ষণ ভালোকিছু করতে পারবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। কারণ এর নেপথ্যে যে আছে, তার দৃঢ়প্রতিজ্ঞ মানসিকতার প্রতিফলন-ই দেখতে পাচ্ছি আজকের এই প্রতিক্ষণে; তাই প্রতিক্ষণ চলার পথের সব প্রতিবন্ধকতা দূর করতে সক্ষম।

একুশে টিভির ক্রাইম রিপোর্টার রাকিব হাসান বলেন, দেশ cakeএবং দেশের মানুষকে নিয়ে প্রতিক্ষণের যে ইতিবাচক দৃষ্টিভঙ্গি এবং সংবাদের বস্তুনিষ্ঠতা বজায় রাখার ক্ষেত্রে যে আপোসহীন মানসিকতা; অদূর ভবিষ্যতেও সেটাই যেন সবসময় ঠিক থাকে। 

প্রতিক্ষণের নির্বাহী সম্পাদক শারমিন আকতার বলেন, প্রতিক্ষণের বন্ধু সংখ্যা একদিন বিশ হাজার থেকে বিশ লক্ষে পৌঁছে যাবে ইন-শা-আল্লাহ।

প্রতিক্ষণের আইটি ডেভ্লপার সাজ্জাদ বলেন, অনেক প্রত্রিকার সাথে আমি কাজ করি। তবে এদের মধ্যে প্রতিক্ষণের নিউজের চিন্তাধারা প্রচলিত সস্তা ধারাবাহিকতার  বিপরীতে বলেই আমি বিশেষভাবে প্রতিক্ষণের সাথে সবসময় কাজ করতে চাই।

একুশে টিভি’র মুক্ত খবরের প্রডিউসার সোহেল রানা সবুজ বলেন, প্রতিক্ষণের শিশু পাতাটি সবচেয়ে জনপ্রিয় করে তোলার জন্য সার্বিকভাবে সহযোগিতা করব। এর সফলতা যেন উত্তরোত্তর বৃদ্ধি পাই, সেই কামনাই করছি।

 প্রতিক্ষণ/ এডি/ শারমিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G